১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪ | ১৮, ২১ ও ২২ ক্যারেট সোনার দাম কত বাংলাদেশে ২০২৪

সোনা এমন একটি বস্তু যার নাম শুনলেই মানুষ আকর্ষিত হয়। এবং তা ক্রয় করার জন্য উৎসুক হয়ে থাকে।

বিশেষ করে যদি বিয়ে বাড়ির কথা বলি, বর্তমান সময়ে সোনার অলংকার ছাড়া বিয়ে বাড়ি যেন কল্পনাই করা যায় না, অতীতেও তাই ছিল এবং আশাকরা যায় ভবিষ্যতেও এর ব্যতিক্রম ঘটবে না।

সোনা এমন একটি বস্তু যা কিনে রাখলে তার দাম কমে না বরং যত দিন এর দাম ক্রমশ বাড়তেই থাকে।

তাই আজকের এই আর্টিকেলটিতে ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪ নিয়ে হাজির হয়েছি।

পুরো আর্টিকেলটি পড়লেই বুঝতে পাড়বেন যে ১৮ ক্যারেট, ২১ ক্যারেট ও ২২ ক্যারেট ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪

 

১৮ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪?

 

স্বর্ণের দাম প্রতিনিয়তই কমা বাড়া করতে থাকে। তাই এখানে আজকের ১৮ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪ দেখে যদি আপনি ১ পরে সোনা কিনতে জান তবেই বুঝতে পারবেন যে সোনার দাম কেমন কমা বাড়া করতে থাকে।

আজকের বাজারে বাংলাদেশে ১৮ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম হচ্ছে ৭,৭৬৫ টাকা। তবে আপনি যদি কিছুদিন দেরিতে সোনা কিনতে জান তবে অবশ্যই সেই সময়ে ১৮ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম কত বাংলদেশে ২০২৪ তা দেখে যাবেন।

 

২১ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪?

 

২১ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪। আজকে বাংলাদেশের বাজারে ২১ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম হচ্ছে ৯,০৬০ টাকা।

আপনি ১৮, ২১, ২২ যত ক্যারেটের সোনাই কিনুন না কেন সব ধরনের সোনার দামই কিন্তু কমা বাড়া করতে থাকে তাই সোনা কেনার সময় সেই সময়ের সোনার বাজার জেনে নিবেন।

 

২২ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪?

 

২২ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪। আজকে বাংলাদেশের বাজারে ২২ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম হচ্ছে ৯,৪৯০ টাকা।

বি:দ্র: যেহেতু সোনার দাম প্রতিনিয়তই কমা-বাড়া করতেই থাকা তাই আপনি যদি কিছুদিন পরে সোনা ক্রয় করতে যান তবে সেখানে দামের কিছু তারতম্য থাকতে পারে।

আশাকরি এই আর্টিকেলটি দ্বারা ১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪ তা বুঝতে পেরেছেন।

 

আরও পড়ুন:

 

পরিশেষে, এই ‘১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪ | ১৮, ২১ ও ২২ ক্যারেট সোনার দাম কত বাংলাদেশে ২০২৪’  আর্টিকেলটিতে বাংলাদেশে বিভিন্ন ক্যারেটের স্বর্ণের আজকের দাম বা মূল্য তুলে ধরা হয়েছে। তবে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে স্বর্ণের প্রতিনিয়ত কমা বাড়া করতেই থাকে। তাই যখন স্বর্ণ  ক্রয় করবেন তখন সেই সময় স্বর্ণের দাম কত টাকা তা জেনে তারপরে স্বর্ণ ক্রয় করবেন।

 

মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার যদি এ বিষয়ে আরও কোনো প্রশ্ন থেকে থাকে তা কমেন্ট বক্সে জানাতে পারেন।

Spread the love

হ্যালো "ট্রিকবিডিব্লগ" বাসী আমি ওসমান আলী। দীর্ঘদিন থেকে অনলাইনে লেখালেখির পেশায় যুক্ত আছি। Trick BD Blog আমার নিজের হাতে তৈরি করা একটি ওয়েবসাইট। এখানে আমি প্রতিনিয়ত ব্লগিং, ইউটিউবিং ও প্রযুক্তি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ টিপস এন্ড ট্রিক্স রিলেটেড আর্টিকেল প্রকাশ করে থাকি।

2 thoughts on “১ গ্রাম সোনার দাম কত বাংলাদেশে ২০২৪ | ১৮, ২১ ও ২২ ক্যারেট সোনার দাম কত বাংলাদেশে ২০২৪”

Leave a Comment